Press Release
BASIS in Media
Current News
Press Kit
Upcoming Events
23 Mar 2019
The Largest Regional Technology Congress-BASIS SoftExpo 2019 Ended Successfully
22 Mar 2019
The Largest Regional Technology Congress-BASIS SoftExpo 2019 Begins
21 Mar 2019
BASIS SoftExpo 2019: Massive Response on Last Day as Well!
21 Mar 2019
BASIS SoftExpo 2019: Business Leadership Meet
20 Mar 2019
BASIS SoftExpo 2019: Japan Day has been Celebrated!
More News
Home » Current News » News Detail
BASIS Felicitates it's Adviser Abdullah H. Kafi for getting ASOCIO Honorary Award
22 Nov 2018

Hon'ble Adviser of BASIS, Mr. Abdullah H Kafi has got the highest award of ASOCIO- The ASOCIO Honorary Award. In this regard a feliciation program was organized. Founding Member of BASIS, Former BASIS President and Hon'ble Post, Telecommunications & Information Technology Minister Mustafa Jabbar graced the occassion as Chief Guest.


এশিয়া ওশেনিয়া অঞ্চলে তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে অসামান্য অবদানের জন্য বেসিসের উপদেষ্টা জনাব আব্দুল্লাহ এইচ কাফিকে অ্যাসোসিও তাদের সর্বোচ্চ সম্মাননা পুরস্কার ‘দ্য অ্যাসোসিও অনারারি অ্যাওয়ার্ড ’ প্রদান করেছে।

এ উপলক্ষে আজ জনাব আব্দুল্লাহ এইচ কাফিকে সম্মাননা প্রদান করেছে বেসিস। সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিসের সাবেক সভাপতি, প্রতিষ্ঠাকালীন সদস্য এবং মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার।

অন্যান্যের মধ্যে এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বেসিসের সাবেক সভাপতি জনাব এ তৌহিদ, বেসিসের উপদেষ্টা জনাব শেখ আব্দুল আজিজ, বেসিস সভাপতি জনাব সৈয়দ আলমাস কবীর, বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ফারহানা এ রহমান, বেসিসের সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, বেসিসের সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান এবং বেসিস পরিচালক দিদারুল আলম।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার বলেন, "বন্ধুপ্রতিম, বেসিসের উপদেষ্টা জনাব আব্দুল্লাহ এইচ কাফির ‘দ্য অ্যাসোসিও অনারারি অ্যাওয়ার্ড ’ অর্জন গোটা বাংলাদেশের জন্য গর্বের ও সম্মানের। অ্যাসোসিওর প্রেসিডেন্ট থাকাকালীন তিনি যেসব উদ্যোগ নিয়েছেন তা ডিজিটাল বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। বিরল এ সম্মান অর্জনের জন্য আমি তাঁকে আবারো শুভেচ্ছা জানাচ্ছি।"

বেসিস কর্তৃক আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে জনাব আদবুল্লাহ এইচ কাফি বলেন, "আমি অভিভূত ও সম্মানিতবোধ করছি। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করতে এবং তথ্যপ্রযুক্তি খাতভিত্তিক ব্যবসা সম্প্রসারণে আমাদের যথেষ্ট সুযোগ রয়েছে। দরকার পেশাদারিত্ব এবং সে মোতাবেক নিজেদের তৈরি করা। "

Share |

User ID
Password
Can't login?

Copyright © 2019 BASIS. All rights reserved.