Press Release
BASIS in Media
Current News
Press Kit
Upcoming Events
23 Mar 2019
The Largest Regional Technology Congress-BASIS SoftExpo 2019 Ended Successfully
22 Mar 2019
The Largest Regional Technology Congress-BASIS SoftExpo 2019 Begins
21 Mar 2019
BASIS SoftExpo 2019: Massive Response on Last Day as Well!
21 Mar 2019
BASIS SoftExpo 2019: Business Leadership Meet
20 Mar 2019
BASIS SoftExpo 2019: Japan Day has been Celebrated!
More News
Home » Current News » News Detail
Breakfast Meeting Held Between BASIS EC-Standing Committee Chairman's, Focus Groups & Forum's Conveners
10 Jul 2018

Breakfast Meeting has been held between BASIS EC Members and all Standing Committees Chairman, Forum and Focus Groups Conveners. In an informal environment BASIS EC Members, Standing Committees Chairmans, Focus Groups & Forums Conveners talked about themselves how ICT industries development objectives can be achieved and how BASIS members purpose can be served in a better way.

বেসিসে সকল স্থায়ী কমিটির চেয়ারম্যান,বিভিন্ন ফোরাম ও ফোকাস গ্রুপের আহ্বায়কগণের সাথে প্রাত:রাশসহ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

 

 

উক্ত সভায় স্থায়ী কমিটিসমূহের গঠন ও কার্যপ্রণালী, কার্যপরিধি,করণীয়, বেসিস কার্যনির্বাহী পরিষদের প্রত্যাশা, চেয়ারম্যান, কো-চেয়ারম্যান, আহ্বায়ক ও ডিরেক্টর-ইনচার্জগণের দায়িত্ব ও কর্তব্য তুলে ধরেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর।

এতে বেসিস নির্বাহী পরিষদ সদস্যদের মধ্যে জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, সহসভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজীদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম সানি ও পরিচালক মোস্তফা রফিফুল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় কমিটিগুলোকে কার্যকর রাখতে বেসিস সভাপতি মাসে অন্তত একটি সভা আয়োজনের জন্য সকল কমিটি চেয়ারম্যান ও আহ্বায়ককে অনুরোধ জানান।

কমিটির সুপারিশসমূহ যথাসময়ে বাস্তবায়ন এবং বেসিস নির্বাহী পরিষদের কাছে নিজেদের প্রত্যাশাও ব্যক্ত করেন স্থায়ী কমিটির চেয়ারম্যানবৃন্দ এবং ফোরাম ও ফোকাস গ্রুপের আহ্বায়কগণ।

সভায় ডিজিটাল কমার্স স্থায়ী কমিটির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ কামাল, ডিজিটাল মার্কেটিং স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. রিসালাত সিদ্দিক, অবকাঠামো এবং হাইটেক পার্ক স্থায়ী কমিটির চেয়ারম্যান একে সাব্বির মাহবুব, ডিজিটাল সিকিউরিটি স্থায়ী কমিটির চেয়ারম্যান প্রবীর সরকার, গবেষণা ও প্রকাশনা স্থায়ী কমিটর চেয়ারম্যান রাশেদ কামাল, সদস্য সেবা এবং কল্যাণ স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, এক্সেস টু ফাইন্যান্স অ্যান্ড নিউ ইনভেস্টমেন্ট স্থায়ী কমিটির চেয়ারম্যান এম জাহাঙ্গীর আলম, স্টার্টআপস স্থায়ী কমিটির চেয়ারম্যান মামলুক সাবির আহমেদ, ওম্যান ইন আইটি স্থায়ী কমিটির চেয়ারম্যান আহমেদ হাসন, ডিজিটাল এডুকেশন স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. সাকিব রাব্বানী, ফিনটেক এবং ডিজিটাল পেমেন্ট স্থায়ী কমিটির চেয়ারম্যান সুহেল রাফাত।

উপস্থিত ছিলেন বেসিস আইটি সার্ভিস ফোরামের আহবায়ক ফাহিম তানভির আহমেদ, ডেনমার্ক ফোকাস গ্রুপের আহ্বায়ক রাইসুল কবীর এবং জাপান ফোকাস গ্রুপের আহ্বায়ক রাশাদ কবীর।

Share |

User ID
Password
Can't login?

Copyright © 2019 BASIS. All rights reserved.