Press Release
BASIS in Media
Current News
Press Kit
Upcoming Events
15 Jan 2019
BASIS EC Meets & Greets Honorable Prime Minister Sheikh Hasina
14 Jan 2019
Felicitation Program of Hon'ble ICT Ministers by BASIS, BCS, ISPAB, BACCO, e-CAB
19 Dec 2018
Extra-Ordinary General Meeting of BASIS Held
08 Dec 2018
BASIS is Proud to be Associated with NASA Space Apps Challenge 2018: This Year 2 Bangladeshi Projects have Clinched to Top 4!
22 Nov 2018
BASIS Felicitates it's Adviser Abdullah H. Kafi for getting ASOCIO Honorary Award
More News
Home » Current News » News Detail
BASIS Iftar & Doa Mahfil Held
11 Jun 2018

BASIS Iftar & Doa Mahfil took place today at Raowa Convention Center. Hon’ble Posts, Telecommunications & ICT Minister Mustafa Jabbar graced the occasion as chief guest. 


বেসিসের সদস্য ও অংশীজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার। রাজধানী রাওয়া কনভেশন সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বেসিস, বিআইটিএম, বেসিস সফটএক্সপো সংশ্লিষ্ট সকল লোগো ও ওয়েবসাইটের কপিরাইট সনদ আনুষ্ঠানিকভাবে বেসিস সভাপতিকে হস্তান্তর করেন কপিরাইট রেজিস্ট্রার জাফর আর চৌধুরী। অনুষ্ঠানে বেসিস এর নতুন তিনটি সদস্য প্রতিষ্ঠানকে শুভেচ্ছা উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়।

 

 

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি, মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, বেসিস আমার নিজের সংগঠন, বেসিসের সকল সদস্যকেই নিজের পরিবারের সদস্য মনে করি আমি। সুখে, দুঃখে বেসিসের পাশে ছিলাম, আছি, থাকবো।

বেসিসের ইফতারে সদস্যদের পাশাপাশি বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাসমূহের পদস্থ কর্মকর্তা, তথ্যপ্রযুক্তি সংশ্লিষ্ট বাণিজ্য সংগঠনসমূহের নেতৃবৃন্দ, গণমাধ্যমসমূহের প্রতিনিধিবৃন্দ ছিলেন।

বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন, ঈদের আগে আগে ইফতার আয়োজন করতে পেরে সদস্যদের সাথে ঈদ পূর্ব পূণর্মিলনও হয়ে যাচ্ছে। সদস্যরাই বেসিসের প্রাণ।

বেসিস ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বেসিস এর জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ, ইফতার আয়োজক কমিটির আহ্বায়ক ও সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম।

Share |

User ID
Password
Can't login?

Copyright © 2019 BASIS. All rights reserved.