Press Release
BASIS in Media
Current News
Press Kit
Upcoming Events
16 Jul 2018
BASIS Students Forum Initiative Dhaka University Career Fest Kicks Off [ New ]
15 Jul 2018
BASIS Football World Cup Mania 2018: App Contest Prize Giving Ceremony [ New ]
10 Jul 2018
Breakfast Meeting Held Between BASIS EC-Standing Committee Chairman's, Focus Groups & Forum's Conveners [ New ]
09 Jul 2018
BASIS-Business Automation One Stop Service MoU Signed
09 Jul 2018
BASIS-SSL Wireless Limited Agreement Signed
More News
Home » Current News » News Detail
The Daily Star ICT Awards, 2017
27 Dec 2017

Leads Corporation Limited has been awarded the ICT Solution Provider for local market in The Daily Star ICT Awards, hosted by BASIS for the second time. Brain Station 23 has been rewarded for considering the foreign market in the same division.

Honorable Finance Minister Abul Maal Abdul Muhit and State Minister for Information and Communication Technology Zunaid Ahmed Palak gave away the honors and prizes among the winners of the award at the Le Meridien Hotel in the capital. BASIS President Mustafa Jabbar, Daily Star Editor Mahfuz Anam and BRACK Bank Managing Director Selim RF Hussein were present. On the occasion BASIS Director and Managing Director of Microsoft in Bangladesh, Bhutan, Nepal and Laos, Sonia Bashir Kabir sent a video message to the guests coming in.


বেসিসের সহযোগিতায় দ্বিতীয়বারের মত আয়োজিত দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডসে স্থানীয় বাজারের জন্য আইসিটি সলিউশন প্রোভাইডার হিসেবে পুরস্কার পেয়েছে লিডস করপোরেশন লিমিটেড। একই বিভাগে বিদেশী বাজারের বিবেচনায় পুরস্কৃত হয়েছে ব্রেইন স্টেশন টোয়েন্টি থ্রি ডট কম।

আইসিটি ই-বিজনেস অফ দ্যা ইয়ার হয়েছে চালডাল ডট কম। আইসিটি স্টার্টআপ অফ দ্যা ইয়ার হয়েছে যৌথভাবে সেবা এক্সওয়াইজেড এবং পাঠাও।

আইসিটি বিজনেস পারসন অব দ্যা ইয়ার হয়েছেন রিভ সিস্টেমসের গ্রুপ সিইও এম রেজায়ুল হাসান, আইসিটি পায়ওনিয়ার হিসেবে সম্মানিত করা হয়েছে বেসিসের সাবেক সভাপতি এবং আইবিসিএস প্রাইমেক্স সফটওয়্যার (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ. তৌহিদকে।

রাজধানীর লে মেরিডিয়ান হোটেলে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিজয়ীদের মধ্যে সম্মাননা ও পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম এবং ব্র্র্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আর এফ হুসেইন। অনুষ্ঠানে বেসিসের পরিচালক ও মাইক্রোসফটের বাংলাদেশ, ভুটান, নেপাল ও লাওসের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির আগত অতিথিদের জন্য একটি ভিডিও বার্তা পাঠান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, বাংলাদেশ সরকার দেশীয় তথ্য-প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর পাশে বর্তমানে যেমনভাবে আছে, ভবিষ্যতে আরো একাত্মভাবে কাজ করবে। বেসিস সদস্যসহ দেশের তথ্য-প্রযুক্তি প্রতিষ্ঠাগুলোকে সম্মান জানানোয় ডেইলি স্টারকে ধন্যবাদও জানান তিনি।


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) খাতে নিবেদিত ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলো পেল দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৭। ইংরেজি দৈনিক ডেইলি স্টার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), মাইক্রোসফট ও ব্র্র্র্যাক ব্যাংকের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের এ আয়োজন।

Share |

User ID
Password
Can't login?

Copyright © 2018 BASIS. All rights reserved.